ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বোরকা পরে নারী সেজে লঞ্চে ছিনতাই, আটক ৩ 

বোরকা পরে নারী সেজে লঞ্চে ছিনতাই, আটক ৩ 

বোরকা পরে নারী সেজে ঢাকা সদর থেকে লঞ্চে উঠতো ওরা। পথিমধ্যে কৌশলে হাতিয়ে নিতো নগদ অর্থ ও মূল্যবান সম্পদ। এরপর যেকোন ফতুল্লা লঞ্চঘাটে নেমে পড়তো। লঞ্চে বোরকা পরে ছিনতাই করে পালানোর সময় ৩ জনকে আটক করেছে নৌপুলিশ।

শুক্রবার (৫ এপ্রিল) রাত ১১টার দিকে ফতুল্লা লঞ্চঘাট থেকে বরিশালগামী একটি লঞ্চ থেকে তাদের আটক করা হয়। এ ঘটনায় শনিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হলো, সদর থানার জিমখানা এলাকার সাব্বির (২০), আরাফাত (২২) ও রুবেল (৩৪)।

পাগলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল উদ্দিন বলেন, লঞ্চে ও লঞ্চঘাটে ভিড়ের মাঝে একটি চক্র বোরকা পরে কৌশলে যাত্রীদের কাছ থেকে টাকা, অলঙ্কার, মোবাইল ছিনিয়ে নেয়। কেউ প্রতিবাদ করতে আসলে শ্লীলতাহানির অভিযোগ এনে গণধোলাইয়ের ভয় দেখানো হতো। এ চক্রটিকে ধরার জন্য আমরা দীর্ঘ দিন যাবত চেষ্টা চালিয়ে আসছি। শুক্রবার রাতে ছিনতাই করে পালানোর সময় ফতুল্লা লঞ্চঘাট এলাকায় ধাওয়া করে ৩ জনকে আটক করা হয়। এর মধ্যে সাব্বির নামে যুবক বোরকা পরা অবস্থায় ছিল।

এ সময় ছিনতাই করা দুটি মোবাইল ও বেশকিছু টাকা উদ্ধার করা হয়। যাদের কাছ থেকে ছিনতাই করা হয়েছে তারা এসে তাদের মোবাইল ও টাকা শনাক্ত করেছেন। আটককৃতদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

বোরকা,ছিনতাই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত